পূজা-চেরি

নায়িকা পূজা চেরি 

পর্দায় হাজির হওয়া সেই শিশু শিল্পী এখন নায়িকা পূজা চেরি

ইদানীং কাজের বাইরেও আলোচনায় রয়েছেন তিনি।
ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রেম-বিয়ে ও ধর্মান্তরের গুঞ্জনে দারুণ নাখোশ এই অভিনেত্রী। গুজব ছড়ানোকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

মেয়েকে ঘিরে গুজব নিয়ে মুখ খুললেন মা ঝর্ণা রায়। পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে জানিয়ে গণমাধ্যমকে তিনি বলেন, আমরা এখন তাকে একা থাকতে ভয় পাচ্ছি। কখন কিভাবে বসবে! আমার মেয়েকে নিয়ে এমন বাজে কথা লিখবেন না প্লিজ। মা হিসেবে সবাইকে অনুরোধ করছি।

পূজার মা ঝর্ণা রায়ের কথায়, যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে। আমরা এই ভয়ে আছি। মা হিসেবে আমি সবসময় তার পাশে আছি। বিশ্বাস করে প্রেম এবং বিয়ে সবই মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা বলার মজা কি?'

তিনি আরও বলেন, 'এই খবরের কারণে আমাদের কী অবস্থা- কেউ কি ভেবে দেখেছেন? তাই হাত জোড় করে সবাইকে বলি, আমার মেয়ে ছোট। দয়া করে আমার মেয়েকে বাঁচতে দিন। মানুষ যেভাবে তাকে নিয়ে খবর প্রকাশ করছে তাতে তার মানসিক অবস্থা খুবই খারাপ। 

আমার মেয়ে ছোট, সারাক্ষণ শুধু কাঁদে। আমরা তাকে বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হয়নি। আমি কোন ভাবেই তাকে ভাল বোধ করতে পারি না। ভালো নেই এসব কথায় পরিবারের বাকিরা

উল্লেখ্য, শুক্রবার (৭ অক্টোবর) সারাদেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত ‘হৃদিতা’ ছবিটি। লেখক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে একই নামের সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা জুটি ইস্পাহানি-আরিফ জাহান। এতে পূজার বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন।