শাকিব-বুবলীর প্রেম
শাকিব-বুবলীর প্রেম

দেশীয় শোবিজে বর্তমানে সবচেয়ে আলোচিত নাম শাকিব খান ও বুবলী। অনেকদিন ধরেই শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি যোগ করে প্রথমে নিজের বেবি বাম্প ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী।

এরপর শাকিব খান এবং তিনি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন যে একই দিনে তাদের একটি ছেলে হয়েছে। ওই দিন শিশুটির নাম ও ছবিও প্রকাশ করেন দুজনে। অবশেষে তাদের বিয়ের তারিখ জানালেন বুবলী।

শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসতেই তাদের বিচ্ছেদের কথা মিডিয়ায় জোর গুঞ্জন ওঠে। গণমাধ্যমে গুজব হচ্ছে, ৮ মাস আগে তাদের বিচ্ছেদ হয়েছে। তবে বুবলী বলছেন, এই গুজব উদ্দেশ্যপ্রণোদিত।

তার কথায়, আমাদের বিচ্ছেদ সবই মিথ্যা। দেখুন, যেদিন আমরা একটি শিশুর ছবি সহ একটি সুন্দর, সুসংবাদ প্রকাশ করি, সেদিন এই ভুয়া খবরটি আসে।

শাকিব-বুবলীর প্রেম কীভাবে শুরু হয়েছিল জানালেন অভিনেত্রী বুবলী

বুবলী বলেন, 'বসগিরি'র আগে আমরা 'প্রিয়া রে' নামের আরেকটি ছবির কথা বলছিলাম। ফলে শুটিংয়ের আগেও তার সঙ্গে কিছুটা পরিচিতি ছিল। তা ছাড়া ছবিটি নিয়ে প্রথমবার শাকিব খানকে দেখলাম। 'বসগিরি' ছবির শুটিং শেষের দিকে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন পর বিয়ে। তারপর শিশুটি।

6 বছর আগে শুরু হওয়া গোপন প্রেম, তারপর বিয়ে এবং সন্তান নেওয়াও ছিল গোপন। বিষয়টি নিয়ে বুবলী বলেন, দেখুন, সন্তানের বিষয়টি আমি আড়াল করিনি। আমি যদি এটি গোপন রাখতে চাই তবে আমি তাকে শুটিংয়ে নিয়ে যেতাম না। আমার গর্ভে সন্তান আসার পর থেকে আমার কাজের সেক্টরের সবাই কমবেশি এই বিষয়ে জানত। এটা একটা ওপেন সিক্রেট ছিল। 'বীর'-এর শুটিংয়ের সময় আমার গর্ভাবস্থা নিশ্চয়ই লক্ষ্য করেছেন। তাছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ-সবাই জানতো। তাই এটা গোপন নয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই বুবলী জানান, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানকে বিয়ে করেছেন তিনি। 21 মার্চ, 2020-এ তারা একটি সন্তানের বাবা-মা হয়েছেন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।